মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : সাফ ফাইনালে নেপালকে দুই গোল দেওয়া কৃষ্ণা রাণী সরকার এখন রয়েছেন টাঙ্গাইলের নিজ বাড়িতে । স্বজনদের সঙ্গে শারদীয় দুর্গাপূজা উদযাপন করছেন বাড়তি এক অন্য রকম অনুভূতি নিয়ে। দারুণ আনন্দে কাটছে তার এ সময়টা।

সেই আনন্দের ছটা ছড়িয়ে দিতে রবিবার মহাসপ্তমীর দিনে শাড়ি পরে বাঙালি সাজে উদযাপন করেছেন কৃষ্ণা। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ওই ছবি পোস্ট করে ভক্ত-সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, মহা সপ্তমীর শুভেচ্ছা সকলকে। সকলের পূজা ভালো কাটুক, সকলে সুস্থ থাকুন আর আনন্দে মেতে উঠুন আমাদের এই শ্রেষ্ঠ উৎসবে।

দেশে ফেরার পর কৃষ্ণা রাণী সরকার জাতীয় পর্যায় থেকে বেশ কিছু সংবর্ধনা পাওয়ার পর নিজ জেলা টাঙ্গাইলে সংবর্ধনা পেয়েছেন কৃষ্ণা। এত অভ্যর্থনা ও অর্থ পুরস্কারের মাঝে নিজ এলাকার সংবর্ধনাকে সেরা বলছেন তারকা এ স্ট্রাইকার।তিনি তার প্রিয় টাঙ্গাইলের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ।

কৃষ্ণা লিখেছেন, দেশে আসার পর থেকে একের পর এক সংবর্ধনা পাচ্ছি। কিন্তু গতকাল যে সংবর্ধনা ছিল সেটা আমার জীবনের সেরা একটি দিন ছিল। আমার নিজ জেলা টাঙ্গাইল এবং নিজ উপজেলা গোপালপুর থেকে সম্বর্ধনা পেয়েছি এবং বিভিন্ন জায়গা থেকে অনেক সংবর্ধনা পেয়েছি। সবাই এত ভালোবাসা দেবে সত্যিই কখনও কল্পনা করতে পারিনি। সত্যিই সবার ভালোবাসায় আমি সিক্ত এবং কৃতজ্ঞ।

(এসএএম/এএস/অক্টোবর ০৩, ২০২২)