সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া : শারদীয় দূর্গোৎসবের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে কেন্দুয়া আটপাড়ার বিভিন্ন পূজা মন্ডপে গিয়ে পূজারী ও আগত ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক সংরক্ষিত আসনের সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

গতকাল সোমবার দুপুরে কেন্দুয়া উপজেলা সদরের হরিসভা দূর্গা মন্দিরে দেবী দূর্গা মায়ের চরনে অঞ্জলি নিবেদন শেষে তিনি ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার এ বানীকে হৃদয়ে ধারন করে প্রত্যেকেই যার যার ধর্মকর্ম স্বাধীনভাবে পালন করবেন, এটাই বাংলাদেশ আওয়ামীলীগ ও বর্তমান সরকার লালন ও পোষন করে। মহান মুক্তিযুদ্ধের এই বাংলাদেশে যার যার ধর্মকর্ম সবাই স্বাধীন ভাবে পালন করবে। এই প্রত্যাশায় তিনি চলতি শারদীয় দূর্গোৎসব সকলে মিলে সুষ্ঠু ভাবে সম্পন্ন করার দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দুয়া উপজেলা শাখার সভাপতি অনিল চন্দ্র ভদ্র, সহ-সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, সহ-সভাপতি প্রভাষক সুবির কুমার পোদ্দার, মন্দির কমিটির সভাপতি ডা. দিলীপ কুমার পোদ্দার ও সাধারন সম্পাদক সুসেন সাহা রায়। পরে তিনি কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি, সান্দিকোনা ও গড়াডোবা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে গিয়ে কমিটির নেতৃবৃন্দ ও পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিনময়কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞা, বন ও পরিবেশ বিষয়ে সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক ছানা ও কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাপস ব্যানার্জী প্রমুখ। এদিকে রোববার অধ্যাপক অপু উকিল আটপাড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

(এসবি/এসপি/অক্টোবর ০৪, ২০২২)