নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা-সালথা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠপুত্র কৃষি গবেষক শাহদাব আকবর চৌধুরী লাবু।

মঙ্গলবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানান শাহদাব আকবর চৌধুরী লাবু। তিনি তার নিজের ফেসবুক ভেরিফাইড পেজে লেখেন "প্রিয় নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুরবাসী আপনাদের অবগতির জন্য জানাচ্ছি মহান আল্লাহতায়ালার অশেষ রহমতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি বিধায় তিনি আমাকে আপনাদের সেবা করার জন্য ফরিদপুর- ২ আসনে মনোনয়ন দিয়েছেন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সকলের সহযোগীতায় আগামী নভেম্বরের ৫ তারিখে অনুষ্ঠিতব্য উপনির্বাচনে জয়লাভ করতে পারি এবং আমার মায়ের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে পারি"।

এদিকে পুরাপাড়া ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শাহদাব আকবর চৌধুরী লাবু হওয়ায় যুবলীগ নেতা আক্কাস মোল্লা এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয় এছাড়াও মিছিল শেষে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের সিনিয়র নেতা জনাব মুজিবুর রহমান জিন্নাহ পুরাপাড়া ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান খোকন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হায়াত আলী খান ডাক্তার ফিরোজ আলম জুয়েল দিলদার ফকির প্রমুখ।

(পিবি/এএস/অক্টোবর ০৫, ২০২২)