কেন্দুয়া প্রতিনিধি : কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল ও অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী হোসেন পিপি এমের নেতৃত্বে উপজেলার ৪৮টি পূজা মণ্ডপে সুষ্ঠুভাবে উদযাপিত হয়েছে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।

নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল, নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, নেত্রকোনা পুলিশ সুপার ফয়েজ আহম্মদের পরিকল্পনা ও পৃষ্ঠপোষকতায় সকল শরাজনৈতিক নেতৃবৃন্দ এবং সকল শ্রেনী পেশার মানুষের আন্তরিক সহযোগিতায় প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে সুসম্পন্ন হলো হিন্দু সম্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজা।

নিরাপত্তা জোরদার করতে প্রথম বারের মত সব মন্ডপে স্থাপন করা হয় সিসি ক্যামেরা। এ ছাড়া ওসির পরামর্শে গঠন করা হয় নিজস্ব স্বেচ্ছাসেবক কমিটি। সুষ্ঠুভাবে পুজা উদযাপনের জন্য পর পর পুজা কমিটির নেতৃবৃন্দকে নিয়ে অনুষ্ঠিত হয় সভা।

সুষ্ঠুভাবে পূজা উদযাপিত হওয়ায় এমপি অসীম কুমার উকিল, যুবমহিলা লীগের সাধারন সম্পাদক সংরক্ষিত আসনের সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, কেন্দুয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অনিল চন্দ্র ভদ্র, সহ সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মা, ও সাধারণ সম্পাদক শিক্ষক সজল কুমার সরকার সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

(এসবি/এসপি/অক্টোবর ০৭, ২০২২)