চপল রায়, ভোলা : ভোলার লালমোহনের পশ্চিম চর উমেদ ইউনিয়নের আট নং ওয়ার্ডে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী জাফরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে মোঃ ফারুক তার স্ত্রী বিউটি ও তার ছেলে  মোঃ রুবেল, নোমান,  হুমায়ুন, শারমিন ও জাহাঙ্গীর। এতে তার অনেকগুলো দাঁত ভেঙে যায় ও মাথায় গুরুতর জখম হয়। মুমূর্ষু অবস্থায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য  তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে জাফর নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। 

মামলার প্রাথমিক তথ্যবিবরণী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর সকালে মুঠোফোনে জাফর এর স্ত্রী কুলসুম তার ও মাকে আক্রমণ করার খবর পেয়ে দোকান থেকে বাড়ির উঠোনে আসা মাত্রই প্রধান অভিযুক্ত রুবেল ও অপর অভিযুক্তরা একসঙ্গে ঘর তৈরির কাঠ, দা, ও ইট দিয়ে আঘাতে হত্যাচেষ্টা চালিয়ে মারাত্মক জখম করে অজ্ঞান অবস্থায় পালিয়ে যায়।

এদিকে লালমোহন সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার তদন্তকারী কর্মকর্তা রবীন্দ্রনাথ সিংহ কে অভিযুক্তদের দ্রুততম সময়ে গ্রেফতার পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন এবং ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে জানান।

(সিআর/এসপি/অক্টোবর ১৬, ২০২২)