একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম শফিকুল মোরশেদ আরুজ (তালগাছ) প্রতীক নিয়ে বিপুল ভোটে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।তিনি পাংশা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার মাসুদুর রহমান।

সূত্র মতে, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম শফিকুল মোরশেদ আরুজ(তালগাছ) প্রতীক নিয়ে পেয়েছেন ৪২৮ টি ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দীপক কুন্ডু( মোটরসাইকেল) প্রতীক নিয়ে পেয়েছে ১৩৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী ইমামুজ্জামান চৌধুরী রিটু(আনারস) প্রতীক নিয়ে পেয়েছে ২৮ ভোট।

এর আগে সকাল ৯ টায় ভোট ইভিএমে গ্রহণ শুরু হয়ে দপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ ও সুষ্ঠু ভাবে ভোট গ্রহন শেষ হয়।

এবার রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত একেএম শফিকুল মোরশেদ আরুজ (তালগাছ), বিদ্রোহী প্রার্থী দীপক কুণ্ডু (মোটরসাইকেল) ও স্বতন্ত্রপ্রার্থী ইমামুজ্জামান চৌধুরী (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করেন। জেলার পাঁচ উপজেলায় ১৮ জন সদস্য ও ৭ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৫৯৮ টি ভোটারের মধ্যে ৫৯৫টি ভোট কাস্ট হয়।এর মধ্যে ১ টি ভোট বাতিল করা হয়।

(একেএমজি/এসপি/অক্টোবর ১৭, ২০২২)