বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : চট্টগ্রামের জাহাজ ডুবিতে মহম্মদপুরের পলাশবাড়ী ইউনিয়নের মন্ডলগাতী গ্রামের নিহত ও নিখোঁজ পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

উপজেলার পলাশবাড়ীয়া ইউপির মন্ডলগাতী ঈদগাহ মাঠে আজ বুধবার সকালে প্রথম পর্বে নিখোঁজ ব্যক্তিদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণি-পেশার লোকেরা অংশগ্রহণ করেন। দ্বিতীয় পর্বে ওই গ্রামের নিহত ও নিখোঁজ পরিবারগুলোর মধ্যে আর্থিক সহায়তা প্রদান করে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

জাহাজ দুর্ঘটনায় নিহত ও নিখোঁজ ৬ পরিবারকে আর্থিক সহায়তা স্বরূপ প্রতি পরিবারকে ৫০হাজার টাকা করে এবং প্রত্যেক পরিবারের শিশুদের লেখাপড়া বাবদ এক হাজার টাকা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন ডাঃ মোঃ শফিকুর রহমান আমিরে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

মাগুরা জেলা জামায়াতের আমীর অধ্যাপক এম, বি বাকের এর সভাপতিত্বে, বিশেষ অতিথি ছিলেন মোঃ মোবারক হোসাইন কেন্দ্রীয় সদস্য জামায়াতে ইসলামী, চেয়ারম্যান হিসাবে উপস্থিত ছিলেন পলাশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী, আঃ মতিন জেলার সাবেক আমীর, অধ্যাপক মাওঃ সাঈদ আহমেদ জেলা জামায়েত এর সাধারণ সম্পাদক, মাওঃ কবির হোসাইন উপজেলা জামায়েত ইসলামের আমীর, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রেশমা পারভীন ও জাহাজ শ্রমিক সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন বিল্লাল হোসেন প্রমূখ।

(বিএস/এসপি/অক্টোবর ১৯, ২০২২)