ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে মুকুল নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহত মুকুল উপজেলার তেঘরী গ্রামের রহিম জোয়ার্দারের ছেলে।
মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের মোশাররফ হোসেন ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সুরাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আশরাফ হোসেনের সাথে সাবেক চেয়ারম্যান কবির হোসেন জোয়র্দার কেবি'র দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে চেয়ারম্যান আশরাফের সমর্থক মুকুল জোয়ার্দারকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায় নাজমুল, সুজন, নান্নুসহ অজ্ঞাত কয়েকেজন। স্থানীয়রা তাকে সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করেন।

সুরাট ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে আমার উপর হামলার চেষ্টা করে আসছিল কেবি চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী নাজমুল, সুজন, নান্নুরা। আমাকে না পেয়ে আমার সমর্থক মুকুলকে হামলা চালিয়েছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পূর্ব শত্রুতার জেরে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা এমনটা শুনেছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(একে/এসপি/অক্টোবর ২৫, ২০২২)