দিলীপ চন্দ. ফরিদপুর : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল ফরিদপুর জেলা ও মহানগর শাখার এক কর্মীসভা জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল এর সভাপতিত্বে আজ রবিবার ফরিদপুর প্রেসক্লাবের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সভাপতি এস এম জিলানী, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি ইয়াসিন আলী,সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান,সাধারণ সম্পাদক রাজিব আহ্সান, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ফরিদপুর জেলা শাখার সিনিয়র-যুগ্ম আহ্বায়ক এ্যাড. হাবিবুর রহমান হাফিজ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ফরিদপুর মহানগর শাখার আহ্বায়ক হাসানুর রহমান মৃধা সহ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

উক্ত কর্মীসভা থেকে নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে দলের প্রয়োজনে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। তারা বলেন এই রাতের আধারের অবৈধ সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে অবশ্যই ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করতে হবে। আগামী ১২ নভেম্বর বিএনপির ফরিদপুর বিভাগীয় সম্মেলনকে সফল করতে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে নিরলস ভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

(ডিসি/এসপি/নভেম্বর ০৬, ২০২২)