সালথা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সালথায় হৃদয় রায় (১৫) নামের এক কিশোর প্রেমিকার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৮ নভেম্বর) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের আগুলদিয়া গ্রামে এঘটনা ঘটে। হৃদয় ওই গ্রামের কানাই লাল রায়ের ছেলে। পেশায় একজন কামার ছিলো।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে হৃদয়ের মা বাড়িতে ছিলো না। গৌড়দিয়া এলাকায় একটি গানের অনুষ্ঠানে ছিলো। আর বাবা ছিলো বাড়ির সামনে চায়ের দোকানে। বাড়ি ফাঁকা পেয়ে হৃদয় বক্সে গান চালিয়ে ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

আত্মহত্যার কারণ জানতে চাইলে স্থানীয়রা জানান, একটি মেয়ের সাথে হৃদয়ের প্রেম ছিলো। ঘটনার দিন হয়তো প্রেমিকার সাথে ফোনে কথাকাটাকাটির এক পর্যায়ে অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেয় হৃদয়। তবে প্রেমিকার পরিচয় কেউ জানায়নি।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, প্রতিদিন সন্ধ্যার পর হৃদয় বাড়ির সামনে চায়ের দোকানেই বসে সময় কাটায়। ঘটনার দিন সন্ধ্যায় তাকে চায়ের দোকানে না দেখে হৃদয়ের বাবা তাকে খুজতে বাড়ি যায়, গিয়ে দেখে ঘরের দরজা বন্ধ। তখন ঘরের ফাসা দিয়ে হৃদয়কে ফ্যানের সাথে ঝুলন্ত দেখে চিৎকার দেয়। তার চিৎকারে লোকজন এগিয়ে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ঢুকে দেখে সে মারা গেছে। একমাত্র সন্তান হারিয়ে পাগল প্রায় মা-বাবা।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদিক বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(এএনএইচ/এএস/নভেম্বর ০৯, ২০২২)