আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় টাকার জন্য নিজের ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে জন্মদাতা পিতার বিরুদ্ধে। গুরুতর অবস্থায় আহত ছেলেক উদ্ধার করে বিউটি বেগম উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। 

এ ঘটনায় মা বিউটি বেগম বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

থানায় অভিযোগকারী মা বিউটি বেগম জানান, উপজেলার বেলুহার গ্রামে তার স্বামী সুমন সরদার তাকে এবং তার ছেলেকে বাড়িতে রেখে ঢাকায় গিয়ে আরেকটি বিয়ে করে সংসার করছেন। বাড়িতে থাকা স্ত্রী বিউটি বেগম ও ছেলে শাহিন সরদারকে কোন সহযোগীতা করেনি সুমন সরদার। সম্প্রতি সুমন সরদার বাড়িতে এসে ছেলে শাহিন সরদারকে এনজিও থেকে ঋণ নিয়ে টাকা তুলে দিতে চাপ প্রয়োগ করেন। ছেলে শাহিন এনজিও থেকে পিতাকে টাকা তুলে দিবে না বলে জানালে পিতা সুমন সরদার ছেলে মেরে ফেলারও হুমকি দেন।

এরই ধারাবাহিকতায় বুধবার রাতে শাহিন ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে হত্যার জন্য তার ঘরে যায় পিতা সুমন সরদার। হত্যার চেস্টা চালানোর সময়ে শাহিনের চিৎকারে স্থানীয় এগিয়ে আসলে পিতা সুমন পালিয়ে যায়। শাহিনকে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সুমনের স্ত্রী বিউটি বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, পিতা ও ছেলের মধ্যে মারামারি হয়েছে। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

(টিবি/এসপি/নভেম্বর ১০, ২০২২)