আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : অপহরণ করে বিভিনে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ অবশেষে পালিয়ে আসা নির্যাতিতা স্কুল ছাত্রীর বাবার দায়ের করা মামলার প্রধান অভিযুক্ত আসামি বখাটে শহিদুল সিকদারকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা বরিশালের গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে শনিবার দিবাগত মধ্যরাতে ধর্ষক শহিদুল সিকদারকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। শহিদুল গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড় দুলালী গ্রামের মৃত গিয়াস উদ্দিন সিকদারের ছেলে।

এজাহারে জানা গেছে, বাউরগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে (১৬) দীর্ঘদিন থেকে যৌণ হয়রানী করে আসছিলো বখাটে শহিদুল। বিষয়টি স্কুল ছাত্রী তার বাবাকে জানালে সে শহিদুলকে শ্বাসিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শহিদুল গত ২৭ আগস্ট স্কুল ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়। পরবর্তীতে প্রথমে অপহৃতাকে উপজেলার আশোকাঠী, পরে খুলনা ও সবশেষ ঢাকায় নিয়ে যায়। এসময় স্কুল ছাত্রীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়। একপর্যায়ে অপহৃতা স্কুল ছাত্রী কৌশলে ১ সেপ্টেম্বর পালিয়ে নিজ বাড়িতে চলে আসেন। এ ঘটনায় বড়দুলালী গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বখাটে শহিদুল সিকদার আত্মগোপনে ছিল।

(টিবি/এসপি/নভেম্বর ১৩, ২০২২)