চাঁদপুর প্রতিনিধি : চালককে মারধরের অভিযোগে জেলার সব রুটে বাস চলাচল বন্ধ রেখেছে চাঁদপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। চাঁদপুরের সব রুটে বুধবার সকাল ৬টা থেকে বাস চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বাস শ্রমিক আবুল কালাম ও জামাল হোসেন বলেন, পদ্মা এক্সক্লুসিভ পরিবহনের চালক খোকন মঙ্গলবার রাতে বাস নিয়ে চাঁদপুর বাসস্ট্যান্ডে আসেন। এ সময় রিয়েল পাটওয়ারী নামে এক চাঁদাবাজ তার কাছে চাঁদা দাবি করেন। খোকন চাঁদা দিতে রাজি না হওয়ায় রিয়েল তাকে জোর করে মোটরসাইকেলে করে পাশের গুচ্ছগ্রাম আশ্রায়ন প্রকল্পে নিয়ে যায়। রিয়েল এ সময় খোকনকে ছুরিকাঘাত করে ও পিটিয়ে অচেতন অবস্থায় ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি জানাজানি হলে শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা এ ঘটনার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষণা করেন।

চাঁদপুর সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিম বলেন, ‘দীর্ঘদিন ধরে রিয়েল পাটওয়ারী বাসস্ট্যান্ডে চাঁদাবাজি করে আসছেন। চাঁদা না দেওয়ায় খোকনের ওপর হামলা চালিয়েছেন তিনি। এ হামলার বিচার না হলে অনির্দিষ্টকাল বাস চলাচল বন্ধ থাকবে।’

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. আমির জাফর জানান, হামলাকারীকে আটকের চেষ্টা চলছে।

(ওএস/এইচআর/অক্টোবর ১৫, ২০১৪)