রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা।

গত ২২ অক্টোবর সম্মেলনের পর ২৯ অক্টোবর আতিকুজ্জামান আতিককে সভাপতি ও ফজলে রাব্বি জুয়েলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরোধিতা এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে দল থেকে বহিষ্কৃত দুজনকেই সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ঘোষণার পর থেকেই বিক্ষুব্ধ হয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

দলের বিদ্রোহীদের সভাপতি ও সাধারণ সম্পাদক করে জেলা থেকে চাপিয়ে দেওয়া কমিটি বাতিল করা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বিক্ষুব্ধ নেতা-কর্মীদের অভিযোগ, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক যোগ্য প্রার্থী থাকার পরেও জেলার নেতারা রহস্যজনক কারনে দুর্নীতিবাজ, অযোগ্য ও বহিস্কৃতদের সভাপতি-সাধারণ সম্পাদক করেছেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে বাঁশতলী বাজার মোড়ে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নাহিদুল আজাদ লেলিন, আবজালুল মুজিব মামুন, আসাদুজ্জামান লেমন, নূর হোসেন মিয়াজী প্রমুখ।

(আরআর/এএস/নভেম্বর ১৭, ২০২২)