ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভালকী গ্রামের একটি মেহগনী বাগান থেকে জসিম উদ্দীন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে হরিণাকুণ্ডু থানা পুলিশ। বৃহস্পতিবার(১৭ নভেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। জসিম উদ্দীন একই গ্রামের নাবিছদ্দীন মণ্ডলের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত ৯টার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় জসিম। এরপর আর বাড়ি ফেরেনি জসিম। পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি, বৃহস্পাতবার সকালে তার নিজ বাড়ির পেছনে মেহগনী বাগানে লাশ পড়ে থাকতে দেখেন। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পেশায় আলম সাধু চালাক একাধিক স্ত্রী আছে বলে জানা গেছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনো জানা যায়নি। তবে বেশ কয়েক বছর আগে ভালকি গ্রামে আনোয়ার নামে এক ব্যক্তি নিহত হয়েছিল। সেই ঘটনার সঙ্গে নারীঘটিত বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলেও অনেকে সন্দেহ করছে। তথ্য নিয়ে জানা গেছে জসিম উদ্দিন দীর্ঘদিন প্রবাসে ছিল। তার একাধিক স্ত্রী আছে।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

(একে/এএস/নভেম্বর ১৭, ২০২২)