নাটোর প্রতিনিধি : বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় নাটোরে নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত করেছে তুষার রায়হান বাবু নামে এক বখাটে যুবক। বুধবার শহরতলির একডালা বাবুর পুকুর পাড় এলাকার এই ঘটনা ঘটে। স্থানীয়রা আহত ছাত্রীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় এলাকাবাসী সহ শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে বখাটে যুবক তুষারকে না পেয়ে তার পালক পিতাকে আটক করে পরিস্থিতি সামাল দেয়।

এলাকাবাসী জানায়,শহরতলির একডালা বাবুর পুকুর পাড় এলাকার আব্দুর রহিমের পালক ছেলে বখাটে তুষার রায়হান বাবু দীর্ঘদিন ধরে প্রতিবেশী আরকে দুলু মডেল স্কুলের ৯ম শ্রেণীর ওই ছাত্রী ও তার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দেয়। তার প্রস্তাব প্রত্যাখান করায় ক’মাস আগে ওই ছাত্রীর বাবাকে পিটিয়ে জখম করা হয়। ওই ছাত্রীর বাবা বর্তমানে অন্যত্র চিকিৎসাধীন রয়েছেন। এইদকে বুধবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে তুষার ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে।

এসময় বাধা দিলে ছাত্রীটিকে বেধড়ক মারপিট করে বাড়ির পাশে ডোবার পানিতে চুবিয়ে মারার চেষ্টা করে বখাটে তুষার। প্রতিবেশীরা টের পেয়ে ছাত্রীটিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এই খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। এলাবাসীসহ আরকে দুলু মডেল স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা বখাটে তুষারকে গ্রেফতার সহ তার বিচার দাবি করে বিক্ষোভ করে। এসময় তুষারের পালক পিতার বাড়িতে হামলা চালানো হয়। তবে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে পুলিশ তুষারের পালক পিতা আব্দুর রহিমকে আটক করে থানায় নিয়ে যায়।

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিমকে থানায় নিয়ে যাওয়া হয়।

(এমআর/এএস/অক্টোবর ১৫, ২০১৪)