স্টাফ রিপোর্টার : বিএনপি বাংলাদেশেকে পেছনে নিয়ে যেতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি আবারো ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছে। শায়খ আবদুর রহমান ও বাংলা ভাই বিএনপির সৃষ্টি। তারা ফের এদেশে জঙ্গিবাদ কায়েম করতে চায়। কিন্তু মানুষ এ রাষ্ট্রকে ব্যর্থ দেখতে চায় না।

বাংলাদেশে এখন রাজনীতিতে দুই ধারা চলছে উল্লেখ করে তিনি বলেন, এক ধারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার পক্ষের শক্তি। তারা টানা ১৪ বছর অন্ধকার থেকে আলো প্রদর্শন করছে। বিশ্বে উন্নয়নশীল রাষ্ট্রে বাংলাদেশকে পরিচালিত করছে। দেশকে বিদেশের কাছে ব্যর্থ রাষ্ট্র থেকে উন্নয়নের রোল মডেল হিসেবে শেখ হাসিনা পরিচিত করেছেন। আরেকদিকে একাত্তরের পরাজিত শক্তি। পঁচাত্তরের ঘাতকদের দ্বারা প্রতিষ্ঠিত সেই বিএনপি-জামায়াতের নেতৃত্ব উন্নয়নকে বাধাগ্রস্ত করে এদেশ আবারও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন চৌধুরী মায়া।

(ওএস/এএস/নভেম্বর ২৩, ২০২২)