একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ: কৃষক বাঁচাও, দেশ বাঁচাও"এই প্রতিপাদকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । এতে মো.হাবিবুর রহমান হাবিব সভাপতি এবং মো.শামীম মৃধা কে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে শহীদ ফকির মহিউদ্দিন আনসার ক্লাব মাঠে উক্ত ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষক লীগের গোয়ালন্দ উপজেলা শাখার আহবায়ক আঃ মমিন শেখের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ আবু বক্কার খান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী-এমপি। বিশেষ অতিথি গোয়ালন্দ উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আঃ ওয়াদুদ।

এছাড়াও সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির গন-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেখ জামাল হোসেন মুন্না, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মোঃ ইউনুস মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দের সমন্বয়ে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দীকি হক অংশিক কমিটি ঘোষনা করেন।

(একেএমজি/এএস/নভেম্বর ২৫, ২০২২)