মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : ফরিদপুরের মধুখালীতে অবস্থিত দক্ষিনাঞ্চলের একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান ফরিদপুর চিনিকলের নিকট অতিরিক্ত আখের বকেয়া পাওনা ২৫ লাখ টাকা প্রদান,  আখের মুল্য দুইশত পঞ্চাশ টাকা, পূর্বের ন্যায় প্রতি পূজিতে ১১২০ কেজি (৩০ মণ) ওজন নেয়া সহ বিভিন্ন দাবীতে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান বরাবর চিনিকলের ব্যবস্খাপনা পরিচালকের মাধ্যমে স্মারক লিপি প্রদান করেছে ফরিদপুর সুগার মিলস আখচাষী কল্যাণ সংস্থা।

আজ রবিবার সকাল ১০ টায় চিনিকলের মিলস গেট এলাকার সাবজোনের সামনে থেকে আখচাষি কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ একটি মিছিলসহকারে চিনিকলেন প্রধান ফটকের সামনে সংস্থার সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে স্মারকলিপি প্রদান পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মো: খবির উদ্দিন মোল্যা, সংস্থার সাধারন সম্পাদক রেজাউল করিম ঝটু, চাষী নেতা ও যুগ্ম সাধারন সম্পাদক ওহিদুজ্জামান বাবলু, সংস্থার সাবেক সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম, মো. শাহাজাহান খাঁন, আব্দুর রহিম, ইমদাদুৃল হক লেলিন ও আব্দুল হাই বাঁশি প্রমুখ।

স্মারকলিপি গ্রহন কওে চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো, খবির উদ্দিন বলেন আপনাদের দাবী নিয়ে অবশ্যই চেয়ারম্যান মহোদয়ের সাথে আলাপ করব এবং আপনাদের ন্যায় দাবী যাতে বাস্তবায়িত হয় সে ব্যাপারে আমি আমার পক্ষ থেকে সকল ধরন সহযোগিতা করব। আপনাদের জন্য জন্য আমার দরজা সবসময় খোলা আছে।

(এম/এসপি/নভেম্বর ২৭, ২০২২)