মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলে ইট প্রস্তুত, ভাটা স্থাপন(নিয়ন্ত্রণ) আইন, বর্ণিত জিগজ্যাগ ইটভাটার ছাড়পত্র ও লাইসেন্স প্রাপ্তি সহজতরকরণ এবং কয়লা সংকট নিরসনের দাবিতে জেলা ইটভাটা মালিক সমিতির পক্ষ থেকে মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতি ওই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান, কার্যকরী সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সহ-সভাপতি শাহজাহান আলী সরকার, শাহজাহান আলী ভূইয়া, সহ-সাধারণ সম্পাদক মঞ্জুরুল কাদের বাবুল, সোহেল মিয়া, সাংগঠনিক সম্পাদক মুক্তার আলী সিদ্দিকী প্রমুখ।

বক্তারা ইট প্রস্তুত, ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এবং ইট প্রস্তুত, ভাটা স্থাপন নিয়ন্ত্রণ(সংশোধন) আইন ২০১৯- এ বর্ণিত জিগজ্যাগ ইটভাটার ছাড়পত্র ও লাইসেন্স প্রাপ্তি সহজতরকরণ এবং কয়লার বর্তমান সংকট নিরসনের দাবি জানান। পরে তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করে।

(এসএম/এসপি/নভেম্বর ২৭, ২০২২)