শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টাখেত থেকে ইসমাইল হোসেন (৩২) নামের এক ব্যক্তির মরদেহ পুলিশ উদ্ধার করেছে। ঘোড়াঘাট পৌর শহরের শ্যামপুর-লালমাটি গ্রাম থেকে আজ রবিবার তার লাশ উদ্ধার হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ইসমাইল ওই উপজেলার ঋষিঘাট এলাকায়।তার পিতা মৃত আবদুর রশিদের ছেলে। পেশায় তিনি একজন খননযন্ত্র (ভেকু মেশিন) চালক।

পুলিশ জানায়, কয়েক বছর আগে ইসমাইল হোসেনের বিয়ে হয় চাচাতো বোনের সাথে। বিয়ের দেড় বছরে তাদের সংসারে একটি মেয়ের জন্ম হয়। পরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদে তাদের মধ্যে তালাক হয়ে যায়। কয়েক মাস পর ইসমাইল আবারো বিয়ে করেন আগের স্ত্রীর চাচাতো বোনকে। বিয়ের পর থেকে তারা ঢাকায় থাকতেন। পাঁচ দিন আগে ইসমাইল আগের সংসারে থাকা মেয়েকে দেখতে গ্রামে আসেন তার ফুফুর বাড়িতে। আজ সকালে লালমাটি এলাকার একটি ভুট্টাখেতে এলাকাবাসী তার মরদেহ আবিস্কার করে। মরদেহে মাটি মাখানো ছিলো।

পুলিশের ধারনা,পারিবারিক অশান্তির কারণে বিষ পানে ইসমাইল ‘আত্মহত্যা’ করেছেন। এ ঘটনায় ইসমাইলের ভগ্নিপতি লাবু মিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

(এস/এসপি/নভেম্বর ২৭, ২০২২)