দৈনিক আমাদের সময় পত্রিকার অনলাইনে গত ৩ নভেম্বর "চাঁদা না পেয়ে হাতুড়ি পেটা" শিরোনামের সংবাদটি ভিত্তিহীন ও সঠিক নয় বলে দাবি করে প্রতিবাদ জানিয়েছেন পাংশা উপজেলা যুব লীগের যুগ্ন আহবায়ক, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা সাব রেজিস্টার অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার  সমিতির সভাপতি মোঃ জালাল উদ্দীন বিশ্বাস। 

প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেন, দলিল লেখক অতুল সরকার আমার ও পাংশা সাব রেজিস্টার অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আলীম মুন্সী সহ ৯ জনের নাম উল্লেখ করে চাঁদাবাজির অভিযোগ আনে আদালতে মামলা দায়ের করেছে। অভিযোগে তিনি উল্লেখ করেছে আমিসহ সমিতির অন্যান্যরা তার কাছে ১১ লাখ টাকা চাঁদা দাবি করেছি যার মধ্যে সে আমাদের ৩ লাখ টাকা দিছে বাকি ৮ লাখ টাকা না দেওয়ার কারণে তাকে দলিল লিখতে দেওয়া হচ্ছে না। যার ফলে আমরা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দিয়েছি। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।

এ বিষয়ে দলিল লেখক অতুল সরকার বলেন, আমার কাছে বকেয়া ১১ লাখ টাকার দাবি করছে জালাল বিশ্বাস। আমি ৩ লাখ টাকা দিছি, কিন্তু বাকি টাকা না দেওয়ায় আমার দলিল করতে দিচ্ছে না। ওই ৮ লাখ টাকা আগের কমিটির সভাপতি ফরহাদ ভাইয়ের কাছে। আমি কি করে দিবো।

সাব-রেজিস্টার মোঃ শাখাওত হোসেন এর কাছে অতুল সরকারের মারপিটের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই অফিস এরিয়ার মধ্যে কোন মারামারির ঘটনা ঘটে নাই। যদি এমন কিছু ঘটতো অবশ্যই আমি জানতাম।

(একে/এসপি/নভেম্বর ৩০, ২০২২)