নওগাঁ প্রতিনিধি : “মাদককে না বলি” প্রতিপাদ্য বিষয়কে গুরুত্ব দিয়ে নওগারঁ সাপাহারে মাদকাসক্ত, প্রতারক ও অর্থ আত্মসাৎকারী কথিত নামধারী সাংবাদিক মনিরুল ইসলামকে সংবাদপত্র, সাংবাদিকতা থেকে অবাঞ্চিত ও বহিস্কারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় সচেতন সাপাহারবাসীর আয়োজনে জিরো পয়েন্ট স্বাধীনতা মুক্তমঞ্চের সামনে ঘন্টাকাল ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে গোয়ালা ইউনিয়নের সদস্য মো: মোস্তাফিজুর জানান-বেশ কিছুদিন ধরে দেখছি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদকসেবনের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়। খোঁজ নিয়ে জানাগেল সেই ব্যক্তি সাপাহারের কথিত নামধারী সাংবাদিক মনিরুল ইসলাম। মাদক যাতে নতুন করে মাথাচাঁড়া দিতে না পারে তাই সাপাহারবাসীকে সচেতন করার জন্যই আজকে এই মানববন্ধন।

প্রবীণ সাংবাদিক তছলিম উদ্দীন জানান, “সাংবাদিক হলো জাতির বিবেক” আর জাতির বিবেক যদি মাদকাসক্ত হয় তাহলে তো সমাজব্যবস্থা, আমাদের সন্তানরা এবং নতুন প্রজন্ম ধ্বংসের দিকে ধাবিত হবে, আমরা মাদকমুক্ত সমাজ ব্যবস্থা ও দেশ চাই। আজ বুধবার থেকে আমরা আমাদের সন্তানদের খোঁজ নিবো আমাদের সন্তানরা কোথায় যায়, কি করে, কার সাথে মেশে তার ঠিকমত খোঁজ রাখা আমাদেরই দ্বায়িত্ব।

উক্ত মানববন্ধনে সচেতন মহলের পাশাপাশি বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

(বিএস/এসপি/নভেম্বর ৩০, ২০২২)