প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট : বাংলাদেশ আওয়ামীলীগ রাজারহাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে টানা চারবারের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামানকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদকে মনোনিত করে রাজারহাট উপজেলা শাখা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। 

গতকাল বুধবার সন্ধ্যায় রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌ ও পরিবহন মন্ত্রী শাহজাহান খান (এমপি)। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। সম্মেলনের উদ্বোধক ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: জাফর আলী (সাবেক এমপি)। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

সদ্যবিদায়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহের উদ্দিন ধনীর সভাপতিত্বে এবং সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড: মাহবুবুল আলম খন্দকার বিপ্লবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান। প্রথম অধিবেশন শেষে রাত ১০টায় কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ কুড়িগ্রাম সার্কিট হাউজে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের জীবনবৃত্তান্ত গ্রহণ করে সাক্ষাৎকার শেষে বৃহস্পতিবার ভোর ৪ টায় রাজারহাট উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

(পিএস/এসপি/ডিসেম্বর ০১, ২০২২)