নবী নেওয়াজ, পাবনা : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেছেন, পাবনাকে মাদকমুক্ত করতে হবে। মাদকমুক্ত করতে পারলে পাবনার উন্নয়ন হবে তথা দেশের উন্নয়ন হবে। মাদকের ভয়াবহ আগ্রাসন থেকে পাবনা তথা দেশকে বাঁচাতে প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।  

আজ রবিবার সকালে পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পাবনাতে উন্নয়ন চাইলে বিভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু (এমপি) বিশেষ অতিথি পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন চুপ্পু, মাছরাঙ্গা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক ও স্কয়ার টয়লেটিস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী, বরেণ্য সমাজ হিতৈষী মুসতাক আহমেদ সুইট।

সকালে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এই অভিষেক অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলাওয়াতের পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মোড়ালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন আমন্ত্রিত প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যান সহ সকল সদস্যবৃন্দ। এরপরে আসন গ্রহণ এবং প্রধান অতিথি বিশেষ অতিথি সহ আমন্ত্রিত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানান পাবনা জেলা পরিষদের নির্বাচিত সদস্য।

মুক্তিযোদ্ধা ৭১ এর পক্ষ থেকে ক্রেস উপহার দেন নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথিকে। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনগুলো চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা দেন। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিউর রহমান বক্তব্য রাখলেন।

এরপর বক্তব্য রাখেন মোস্তাক আহমেদ সুইট, বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন চুপ্পু তার বক্তব্যে বলেন, আব্দুর রহিম পাকন বিচ্ছিন্ন কোন ব্যক্তি নয়। রাজনীতি করবেন জননেত্রী শেখ হাসিনার দেশের জন্য।

(এন/এসপি/ডিসেম্বর ০৪, ২০২২)