দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরে মায়ের সঙ্গে অভিমান করে এসিড পান করে শ্রাবন্তী পাল (১৭) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা সদরের মুন্সিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পরে গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টার দিকে শ্রাবন্তীকে মৃত ঘোষণা করেন। শ্রাবন্তী মুন্সীবাজার এলাকার শংকর পালের মেয়ে বলে জানা যায়।

নিহতের চাচাতো ভাই সুদীপ পাল বলেন, আমার চাচার সোনার ব্যবসা রয়েছে। শ্রাবন্তী পাল ফরিদপুরের সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। সামান্য বিষয় নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে ঘরে থাকা অ্যাসিড পান করে। পরে গুরুতর অবস্থায় প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

(ডিসি/এসপি/ডিসেম্বর ০৬, ২০২২)