মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : আজ শুক্রবার সকাল সাড়ে দশটার সময় ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আড়পাড়া গ্রামের নিজ বাড়ীতে পাওনা ২৪ লক্ষ টাকা ও ব্যবসা প্রতিষ্ঠানের অংশীদারিত্বের দাবীতে আপন ভাতিজা মো: সোহান মোল্যার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে চাচা মো: জামাল হোসেন মোল্যা।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মো: জামাল মোল্যা বলেন প্রায় চার বছর পূবে আমি আমার সেজো ভাই আ: রহমান মোল্যার ছেলে সোহানের সাথে মৌখিখ চুক্তিতে যৌথ মালিকানায় ব্যবসা শুরু করি। এর ধারাবাহিকতায় আমরা নিজ গ্রামের বাড়ীর পাশের একটি কার্টুন কারখানা প্রতিষ্ঠা করি এবং পরিচালক হিসেবে আমি সম্মানী ভাতাদি গ্রহন করে আসছিলাম।

তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, আমি নিজে অন্য কাজে ব্যস্ত থাকায় ভাতিজা সোহানের নিকট কারখানার যাবতীয় হিসাব. নগদ টাকা লেনদেন, ক্রয়-বিক্রয়, শ্রমিকদের বেতনসহ সব দায়দায়ীত্ব ন্যাস্ত করি। কিন্ত বিগত এক বছর দুই মাস যাবত আমাকে কোন ভাতা প্রদান না করে কার্টুন ফ্যাক্টরী ও অন্যান্য ব্যবসা নিজ দখলে নেওয়ার পায়তারা করছে সোহান মোল্যা।

তিনি বলেন, কারখানায় আমার নগদ ২৪ লক্ষ টাকা বিনিয়োগ করা ছাড়াও সোহানের সাথে আমার অন্যন্যা ববেসা রয়েছে দাবী করে পাওনা টাকা ও কারখানার অংশীদারিত্ব ফিরে পাবার জন্য সাংবাদিকদের সাহায্য কামনা করেন।

(এম/এসপি/ডিসেম্বর ০৯, ২০২২)