একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহমেদ মাত্র ৬ মাসে ভারপ্রাপ্তের দায়িত্বে থেকে উপজেলা অফিসের এনে দিয়েছেন আমূল পরিবর্তন। প্রশংসায় ভাসছে উপজেলাবাসীর।

আজ মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহমেদের বালিয়াকান্দি উপজেলা কার্যালয়ের শেষ কর্ম দিবস। এর আগে তিনি চলতি বছরের গত ২৬ জুন থেকে দায়িত্ব পালন করছিলেন। বর্তমানে তিনি গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রায় ৬ মাসের দায়িত্বকালে তিনি কয়েক হাজার নাম ও জন্ম তারিখ ভুল সংশোধনী সহ উপজেলা ৭ ইউনিয়নের হালনাগাদ ভোটার তালিকা করেছেন। এছাড়াও উপজেলা নির্বাচন অফিসে সেবা নিতে আসা গ্রহিতাদের দুর্ভোগ কমানো সহ মান সম্মত সেবা দিতে ওয়েটিং চেয়ার, ফুলের টব স্হাপন, সেবা গ্রহিতাদের জন্য দুটি ফ্যান সংযোজন, অফিস কক্ষে নতুন দুটি ফ্যান সংযোজন, সার্ভার রুমের সংস্করণ, নতুন ৩ টি ভিজিটর চেয়ার সংযোজন করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, আমি বালিয়াকান্দি উপজেলার দায়িত্বভার গ্রহণ কালে দেখেছি চেয়ার সংকট। সেই সাথে অপেক্ষমান সেবা গ্রহীতাদের জন্য বসার সুব্যবস্থা ছিল না। এছাড়াও উপজেলা অফিসের দৃষ্টিনন্দন করতে ফুলের গাছ লাগিছি। আমি আশা করি এখন থেকে সেবা গ্রহীতারা মানসম্ম্যতা সেবা পাবেন।

(একেএমজি/এসপি/ডিসেম্বর ১৩, ২০২২)