একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় ৫১তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। 

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ডো কাউন্সিল, উপজেলা আওয়ামীসহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে পাংশা জর্জ হাই স্কুল মাঠে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বিভিন্ন স্কুলের ডিসপ্লে ও কুজকাওয়াজ শেষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ হোসনেয়ারা খাতুন, সহকারী কমিশনার ভুমি মো. মাসুদুর রহমান রুবেল, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মো. চাদ আলী খান ও হাবাসপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আল মামুন খানসহ মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে শহিদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির শান্তির সমৃদ্ধি ও অগ্রতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

(একেএমজি/এসপি/ডিসেম্বর ১৬, ২০২২)