পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে পুলিশের ধাওয়া খেয়ে তুহিন আকন(৪০) নামে এক মোটর সাইকেল আরোহি নিহত হয়েছেন। এসময় অপর আরোহি নিহতের স্ত্রী ফারজানা ফেরদৌস নিশা (৩০) আহত হন।

শুক্রবার ভোর রাতে পিরোজপুর-হুলারহাট সড়কের রানীপুরে ঘটনাটি ঘটেছে। নিহত তুহিন একজন মাছ ব্যবসায়ী ও খুলনার দোলখোলার টুথপাড়ার বাসিন্দা মৃত আঃ রশিদ আকনের ছেলে।

নিহতের স্ত্রী নিশা জানান, তার স্বামী তুহিন তাকে নিয়ে কুয়াকাটা যাওয়ার ইচ্ছা পোষন করলে রাত ১২ টায় মোটর সাইকেলে করে তারা রওয়ানা হন। পথিমধ্যে পিরোজপুরের রানীপুরে রাত ২ টার দিকে টহলরত পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। কিন্তু তারা দ্রুত গতিতে বেকুটিয়া ফেরির কাছে পৌছলে সেখানে ডিউটিরত পুলিশের বাধার সন্মুখিন হন।

এ সময় কিছুক্ষন থেমে পুনরায় দ্রুত গতিতে খুলনার দিকে ছুটতে থাকে। পুলিশও পিছনে ধাওয়া করলে রানীপুরে নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলটি গাছের সাথে ধাক্কা খেয়ে দুজনই মারাত্মক আহত হয়। পুলিশ তাদেও উদ্বার করে সদর হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষন পর তুহিন মারা যায়।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আঃ রাজ্জাক মোল্লা জানান, বেশ কয়েকদিন ধরে শহরে চুরি-ডাকাতি বেরে যাওয়ায় পুলিশি টহল জোরদার করা হয়। এ পরিস্থিতিতে গভীর রাতে তাদেরকে দ্রুত গতিতে ছুটতে দেখে পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা পালাবার পথে এ দুর্ঘটনার সম্মুখিন হয়। তিনি আরও জানান, থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে এবং লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ দিকে এ ঘটনায় নিহত তুহিনের ভাই তিতাস জানান, তার ভাইকে পরিকল্পিত হত্যার জন্য নিয়ে যাচ্ছিল স্ত্রী নিশা। নিশার সাথে তার ভাই তুহিনের গত তিন মাস আগে ডিভোর্স হয়ে গেছে। তিতাস আরও বলেন, কোন ব্যাগ ও কাপড় চোপড় ছাড়া অত রাতে কেন তারা কুয়াকাটা যাবে। এর আগেও সন্ত্রাসী ভাড়া করে আমার ভাইকে আহত করেছে, মিথ্যা মামলা দিয়ে ছয় মাস জেল খাটিয়েছে ও ভাইয়ের প্রায় ২ কোটি টাকা আত্মসাত করেছে এই নিশা।

(এসএ/এটিআর/অক্টোবর ১৭, ২০১৪)