দিলীপ চন্দ, ফরিদপুর : প্রথম বিভাগ ফুটবল লীগে অপরাজিত চ্যাম্পিয়ন হবার কারণে শেখ জামাল ক্রীড়া চক্রের উদ্যোগে আজ সোমবার বেলা বারোটায় ফরিদপুর শহরের অম্বিকাপুর মাহমুদা টাওয়ারে খেলোয়ার ও কর্মকর্তাদের মধ্যে  ব্লেজার বিতরণ প্রদান অনুষ্ঠিত হয়।

শেখ জামাল ক্রীড়া চক্রের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শেখ জামাল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক দীপক মজুমদার, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেখ জামাল ক্রীড়া চক্রের সহ-সভাপতি শামসুল আলম চৌধুরী, এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি মহসিন শরীফ, দপ্তর সম্পাদক মনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, কোষাধক্ষ্য আনিসুর রহমান, আইন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর শাহ, ক্রীড়া সম্পাদক রাকিব রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুজ্জামান রেশাদ, মিডিয়া বিষয়ক সম্পাদক মানিক কুমার দাস, কার্যনির্বাহিনী কমিটির সদস্য মোকাররম মিয়া বাবু সদস্য আব্দুস সালাম মুন্সী।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্য ইশতিয়াক আরিফ বলেন শেখ জামাল ক্রীড়াচক্র গতবার অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। এ বছর সেই ধারা অব্যাহত রাখতে হবে। তিনি খেলোয়াড়দের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এরপর তিনি কোচ ও খেলোয়াড়দের মধ্যে ব্লেজার বিতরণ করেন। অনুষ্ঠানে ২০ জন খেলোয়াড় ও কোচ কে ব্লেজার বিতরণ করা হয়।

(ডিসি/এসপি/ডিসেম্বর ১৯, ২০২২)