স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকূপা উপজেলার বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুলের অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে এক সংখ্যালঘু পরিবার সংবাদ সম্মেলন করেছে। আজ শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এসংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী এক পরিবার।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী তনময় কুমার অভিযোগ করে বলেন জেলা যুবলীগের যগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাসী বাহিনী গড়ে তোলেন এবং তাদের দিয়ে এলাকার মানুষকে জিম্মি করে জমি দখল, চাঁদাবাজি, চুরি-ডাকাতির ঘটনা ঘটান। আবার অনেককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানী ও অর্থ আদায় করে থাকেন। চেয়ারম্যানের নির্দেশে তার অনুসারী ইউপি সদস্য ফরিদ মুন্সী জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে জমি রেজিস্ট্রি করে নিয়েছেন।

লিখিত বক্তব্যে তনময় কুমার আরো জানান, আমাকে ও আমার বাবাকে জড়িয়ে ঝিনাইদহ সদর থানায় মিথ্যা মামলা দায়ের করে কারাভোগ করিয়েছেন। এছাড়া বগুড়া গ্রামে বর্তমানে ২০ ঘর হিন্দু পরিবার বসবাস করেন। চেয়ারম্যানের ভয়ে তারা কেউ মুখ খুলতে পারে না। বিষয়টি তদন্তপূর্বক প্রশাসনের কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনার দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী পরিবারের সদস্য তাপসী রানী মজুমদার, অমলা রানী মজুমদার, তুষার কান্তি মজুমদার, তনময় কুমার মজুমদার ও চিনময় কুমার মজুমদারসহ প্রমূখ।

(একে/এসপি/ডিসেম্বর ২৪, ২০২২)