শেখ ইমন, শৈলকুপা : পাবলিক হল ও লাইব্রেরি টেকসই নিরাপত্তা, সমাজে সহনশীল শান্তি ও স্থিতিশীলতাকে সুদুর করতে সহায়ক ভূমিকা পালন করবে। আমরা চাই শৈলকুপার সর্বস্তরের নাগরিক, সব বয়সের মানুষ চায়ের দোকানে বসে শুধু আষাঢ়ে গল্প না করে বই পড়ে মুক্তিযুদ্ধ, নেতৃত্ব ও ভবিষ্যৎমুখী উন্নয়নমূলক প্রচেষ্টা ও কার্যক্রম সম্পর্কে জানুক।

আজ শুক্রবার শৈলকুপা পাবলিক হল ও লাইব্রেরীর পাঠকক্ষ ও প্রকৌশলী ডঃ গোলাম মোস্তফা মিলনায়তন এর উদ্বোধন কালে প্রধান অতিথীর বক্তব্যে একথা বলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

থানা রোডে অবস্থিত পাবলিক হল ও লাইব্রেরীর সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী ডঃ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহম্মেদ,পাবলিক হল ও লাইব্রেরীর ডিজাইনার প্রকৌশলী আনিচুজ্জামান, চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস সহ সুশীল সমাজের একাংশ।

এসময় বক্তব্য রাখেন, সরকারী কৌঁশুলী ইসমাইল হোসেন, এস এম কোবাদ আলী, সাংবাদিক বিমল কুমার সাহা প্রমূখ।
এসময় বক্তারা, পাবলিক হল ও লাইব্রেরীর বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক আলোচনা করেন ও পাবলিক হল ও লাইব্রেরীর উন্নয়নে তাদের মতামত তুলে ধরেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পাবলিক হল ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক স্বপন বাগচী।

(এসআই/এসপি/জানুয়ারি ০৬, ২০২৩)