সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ ভৈরবে ইয়াবাসহ পেশাদার ছিনতাইকারী আটক করেছে ভৈবর শহর পুলিশ ফাঁড়ি সদস্যরা। ১১ জানুয়ারি বুধবার মাদক বিক্রি কালে নগদ ১ হাজার ৫০ টাকা ও ১০৩ পিছ ইয়াবাসহ হাবিবুল্লাহ খলিল অনন্ত (২৫) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীকে আটক করা হয়। অনন্ত ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার মাহবুব মিয়ার ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরেক চিহ্নিত চিনতাইকারী ও মাদক কারবারি রুবেল(২৫) পালিয়ে যায়। রুবেল ভৈরবপুর এলাকার বাতেন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ভৈরবের একটি চিহ্নিত ছিনতাই এলাকা ভৈরব পৌর শহরের ভিআইপি প্লাজা এলাকা। প্রায় সময় পথচারীদের কাছ থেকে ছিনতাই হয় এখানে। ১১ জানুয়ারি বুধবার ঐতিহ্যবাহী ভৈরব বন্দরের সাপ্তাহিক হাটবার। কৌশলে শহর ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. শ্যামল মিয়ার নেতৃত্বে এসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর শহরের বঙ্গবন্ধু রোডে দ্বীন-ইসলাম ট্রান্সপোর্টের পিছন থেকে চিহ্নিত ছিনতাইকারী অনন্তকে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব শহর ফাঁড়ি অফিসার ইনচার্জ মো. শ্যামল মিয়া বলেন, শীত বাড়ার সাথে সাথে কুয়াশাছন্ন অবস্থায় ছিনতাইকারীরা প্রতিনিয়ত ছিনতাই করে যাচ্ছে। বুধবার দুপুরে পৌর শহরের বঙ্গবন্ধু রোডের দ্বীন-ইসলাম ট্রান্সপোর্টের পিছন থেকে অভিযান চালিয়ে পেশাদার ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী অনন্তকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে তল্লাশী করে ৬৮ পিছ ইয়াবা ও নগদ ১ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়। এ সময় তার সহযোগী রুবেল পালিয়ে যায়। রুবেল পালানোর সময় তার কাছ থেকে পড়ে যাওয়া ৩৭ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ছিনতাইকারী অনন্তকে ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

(এসএস/এএস/জানুয়ারি ১২, ২০২৩)