একে আজাদ, রাজবাড়ী : পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯ টায় পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উদ্বোধনী বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাসুদুর রহমান রুবেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, ও পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রাশেদা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতায় উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌর সভার শিক্ষার্থীরা অংশ গ্রহণ করছে ইউনিয়ন পর্যায়ে বিজয়ীরা এ প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন। এ সময় পাংশা উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষক মন্ডলীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(একে/এসপি/জানুয়ারি ২৮, ২০১৩)