স্টাফ রিপোর্টার : শেখ হাসিনার সরকারকে আবারও জয়যুক্ত করার মাধ্যমে দেশের শান্তি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী।

সোমবার (৩০ জানুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ আহ্বান জানান।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত আবারও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। দেশের মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নে প্রতিশ্রুতি অনুযায়ী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। সরকার প্রতিটি নাগরিকের জন্য গৃহ নিশ্চিত করতে কাজ করছে, যা আগের কোনো সরকার করেনি।

সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি আজ গণতন্ত্রের কথা বলে, মানবাধিকারের কথা বলে। কিন্তু তাদের ক্ষমতার সময় এগুলো কোথায় ছিল? তাদের জন্যই আজ শান্তি সমাবেশ করতে হয়। তারা গণতন্ত্র, স্বাধীনতা কিছুই বিশ্বাস করে না।

তারা লুটপাট সন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা নিজেরাও জানে নির্বাচনে তারা পরাজয় লাভ করবে, তাই তারা নির্বাচন চায় না।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল, পিপীলিকাদের নিয়ে চিন্তার সময় নেই। বিএনপি ভাঙনের মাধ্যমে অস্তিত্ব সংকটে পড়বে। আন্দোলনের খেলার মাধ্যমে নেতাকর্মীদের বোকা বানিয়েছেন। আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় সমাবেশে কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

(ওএস/এএস/জানুয়ারি ৩০, ২০২৩)