মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলে 'দৈনিক যুগান্তর' পত্রিকার দুই যুগে পদার্পন উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (৪ জানুয়ারী) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 

পরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে আলোচনা সভা ও কেক কাটা হয়।আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

যুগান্তরের স্টাফ রিপোর্টার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা প্রশাসক জসিম উদ্দীন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান আজাদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের কারনে যুগান্তর দেশের সর্বস্তরের জনগণের মধ্যে জায়গা করে নিয়েছে। এ পত্রিকায় রাজনৈতিক, অর্থনীতি, সমাজনীতি, স্বাস্থ্য'সহ সকল বিষয় প্রকাশ করে থাকে। বিশেষ করে দুর্নীতি ও অনুসন্ধানী প্রতিবেদন গুরত্বসহকারে প্রকাশ করা হয়। এ পর্যন্ত আসতে অনেক স্বচ্ছতা ও দায়িত্বতাশীলতার সাথে কাজ করতে হয়েছে।

(এসএম/এসপি/ফেব্রুয়ারি ০৪, ২০১৩)