একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ী থেকে চুরি হওয়া সাদা রঙের একটি প্রাইভেটকার গাড়ীসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে রাজবাড়ী থানা পুলিশ।

শনিবার ৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১ টার সময় রাজবাড়ী সদর থানার সামনে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে জানান অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইফতেখায়রুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলো, ফরিদপুর জেলার সালথা থানার মোঃ মেজবাউল হক, একই জেলার তাম্বুল খানা এলাকার সেলিম হাওলাদার ওরফে সেলিম বাবু, যশোর জেলার মোঃ লিখন মিয়া ও নরসিংদী জেলার রিফাত হোসেন ওরুফে ফেলাইনা।

এ সময় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাৎ হোসেন, ওসি তদন্ত উত্তম কুমার ঘোষসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইফতেখায়রুজ্জামান বলেন, গত ২৯ নভেম্বর রাত ২ টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের হাসানের ইটভাটার পাশে নীজ বাড়ির সামনে থেকে পলাশ খোন্দকারের প্রাইভেটকারটি চুরি হয়ে যায়। এ ব্যপারে তিনি রাজবাড়ী সদর থানায় একটি জিডি দায়ের করলে পুলিশ অধিকতর তদন্ত ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নরসিংদি জেলার ভেলা নগর এলাকা থেকে সাদা রঙের প্রাইভেটকারটি উদ্ধার করে। সেই সাথে বিভিন্নস্থান থেকে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় প্রাইভেটকার,সিএনজি ও ট্রাক চুরিসহ বহু মামলা রয়েছে।

(একেএমজি/এএস/ফেব্রুয়ারি ০৪, ২০২৩)