স্পোর্টস ডেস্ক : ৮ ফেব্রুয়ারি রাউন্ড রবিন লিগের ফিরতি পর্বের শেষ ম্যাচ খুলনা টাইগার্সের বিপক্ষে। ওই খেলায় জিতে পূর্ণ পয়েন্ট পেলেই প্রথম দুই দলে থাকা নিশ্চিত।

তাই মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে পাকিস্তান থেকে আবার উড়িয়ে আনছে সিলেট স্ট্রাইকার্স। সব কিছু ঠিক থাকলে আগামীকাল মঙ্গলবার ঢাকা এসে ৮ ফেব্রুয়ারি খুলনার বিপক্ষে খেলে দেশে ফিরবেন আমির ও ইমাদ।

ধরা যাক ওই ম্যাচ জিতে শীর্ষ দুইয়ে জায়গা পেল সিলেট; কিন্তু এরপর কি হবে? ওই দুই পাকিস্তানি ক্রিকেটার তো আর থাকবেন না। নিজ দেশে পিএসএলে ব্যস্ত হয়ে উঠবেন। তখন কোয়ালিফায়ারে ৪ + ৪ = ৮ ওভার বোলিং করবেন কারা?

রংপুর রাইডার্সের সাথে আগের ম্যাচেই আমির আর ইমাদের অভাব অনুভুত হয়েছে দারুণভবে। তাহলে কোয়ালিফায়ারে সিলেটের বোলিং সামলাবেন কারা? নতুন কোনো বিদেশী ক্রিকেটা কি যুক্ত হবেন?

অবশেষে জানা গেল, ‘হ্যাঁ, দুই বাঁ-হাতি মোাহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিমের জায়গায় একজোড়া বাঁ-হাতির সন্ধানে সিলেট।
এরমধ্যে একজন হলেন দক্ষিণ আফ্রিকান বাঁ-হাতি স্পিনার জর্জ ফেড্রিক লিন্ডে আর শ্রীলঙ্কান বাঁ-হাতি পেসার ইসুরু উদানা। এর মধ্যে ৩৪ বছর বয়সী বাঁ-হাতি লঙ্কন পেসার উদানা এর আগে বেশ কয়েকবার বিপিএল খেলে গেছেন।

তবে দক্ষিণ আফ্রিকার কেপটাউনের ৩১ বছর বয়সী বাঁ-হাতি স্পিনার কাম লেট অর্ডার লিন্ডে আগে কখনো বিপিএল খেলেননি। সিলেট টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, ওই দুই বিদেশির সাথে কথা বার্তা চলছে। তবে এখনো পাকা কথা হয়নি। তাদের আসা তাই শতভাগ নিশ্চিত নয়। তবে প্রক্রিয়া চলছে।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ০৬, ২০২৩)