শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব। বুধবার (৮ ফেব্রুয়ারি) ভোরে বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, বিরামপুর উপজেলার প্রস্তমপুর এলাকার সিদ্দিক আলী শাহ, তার মেয়ে সেলিনা আক্তার রুপালি এবং সিদ্দিকের ছেলে মোশারফ হোসেনের স্ত্রী শাহানাজ পারভীন। জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রিয়াদ শাহারিয়ার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিরামপুরের প্রস্তম ফকিরপাড়া এলাকায় সিদ্দিক আলী শাহর বাড়িতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মোশারফ বাড়ির পেছন দরজা দিয়ে পালিয়ে যান। পরে বাড়ি তল্লাশি করে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ৯২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মোশারফের বাবা, বোন ও স্ত্রীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বরাত দিয়ে র‍্যাব জানায়, মোশারফ হোসেন ও তার স্ত্রী শাহানাজ পারভীন দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবার চালান এনে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করতেন বলে স্বীকারোক্তি দিয়েছেন।

আটক তিনজনের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা দায়েরের করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

(এসএএস/এএস/ফেব্রুয়ারি ০৮, ২০২৩)