দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর জেলার কানাইপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সকালে কানাইপুর উচ্চ বিদ্যালয়ের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।

কানাইপুর উচ্চ বিদ্যালয় সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কানাইপুর ইউনিয়ন এর সহ-সভাপতি সাইফুল আলম কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক, বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ঝর্না হাসান, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোহাম্মদ বেলায়েত হোসেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান (সিআইপি) অকোটেক্স গ্রুপ গাজীপুর ঢাকা। এরপর কুচকাওয়াজ এর মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে মোট ৩২ টি ইভেন্টে ৮ গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগীরা অংশগ্রহণ করেন । এছাড়া অভিভাবকদের জন্য একটি এবং শিক্ষকদের জন্য একটি খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফরিদপুর প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম, ফরিদপুর চেম্বার অব কমার্সের পরিচালক জাহিদুল ইসলাম বিশ্বাস, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এর কেন্দ্রীয় পরিচালক মাজহারুল আলম চঞ্চল, জেলা পরিষদের কাউন্সিলর শেখ আকতার এবং ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সহিদুর রহমানকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০২৩)