দিলীপ চন্দ, ফরিদপুর : বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগ বিস্তারিত কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি, সংক্ষিপ্ত আলোচনা সভা ও ফরিদপুর প্রেস ক্লাবে কেক কাটা অনুষ্ঠান।

ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ।

এক সংক্ষিপ্ত বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জয় যুক্ত করার জন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন ‌ ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। তাদের এ কার্যক্রম এগিয়ে নিতে হবে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট অন্তরা। পরে কেক কাটা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিলকিস বানু, বিউটি আক্তার, কাকুলি ইসলাম, কামনা আক্তার, রুমা আক্তার, আঞ্জুমান আরা বেগম, ইসরাত জাহান, জেসমিন শিখা, নাসিমা পারভীন, আফরোজা আক্তার চায়না, মেহেরুন্নেসা, ফরিদপুর পৌরসভার কাউন্সিলর তানিয়া আক্তার ইভা, জয়গুন বেগম, হেলেনা আক্তার , নাহার জুবায়ের কণা, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া বেগম প্রমূখ।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২৩)