কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : কয়লা ধুলে ময়লা যায়না, একথাটি আবারও প্রমাণ করলো ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলাটর সোতাশী গ্রামের মাদক সম্রাগী লাভলী আক্তার লাবনী ও তার পরিবার। বারবার থানা ও উপজেলা প্রশাসনের নিকট আত্মসমর্পণ করে ভালো হবার প্রতিশ্রুতি দিয়েও ফিরে গেলো তাদের পূর্ব ব্যবসায়ে।

আবারও লাবনী আক্তারের বাড়িতে পুলিশী অভিযানে ৭৩ বোতল ফেন্সিডিলসহ পুলিশ গ্রেফতার করলো দুই মাদক ব্যবসায়ীকে।

বোয়ালমারী পৌরসভার ৪নং ওয়ার্ডের সোতাশী গ্রামের লাবনীর পিতা নান্নু বিশ্বাসের বাড়ি থেকে এসব ফেন্সিডিল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার পারকেষ্ণপুর ইউনিয়নের বড়বলদিয়া গ্রামের খোদাভস্কের ছেলে মো. সফিকুল ইসলাম (৪০) ও ফরিদপুর জেলার বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের ৪ নং ওয়ার্ডের নান্নু বিশ্বাসের স্ত্রী কহিনুর বেগম (৩৮)।

এ সময় কহিনুর বেগমের মেয়ে একাধিক মাদক মামলার আসামী লাভলী আক্তার ওরফে লাবনী (২২) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহমান বাদি হয়ে রবিবার (২৬ ফেব্রুয়ারি) বোয়ালমারী থানায় মামলা করেছেন। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণীর ১৪ (খ) ধারায় এ মামলা করেন।

উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন। মামলা নম্বর ১৮/১৫। মামলার আসামীরা হলেন-চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার পারকেষ্ণপুর ইউনিয়নের বড়বলদিয়া গ্রামের খোদাভস্কের ছেলে মো. সফিকুল ইসলাম (৪০), নান্নু বিশ্বাসের স্ত্রী কহিনুর বেগম (৩৮) এবং নান্নু বিশ্বাসের মেয়ে লাভলী আক্তার ওরফে লাবনী (২২)।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৩ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় একজন কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের রবিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

(কেএফ/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২৩)