দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরের শোভা রামপুরে স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগের সভাপতি ‌ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান। তিনি আজ বুধবার সকাল ১১ টায়  উক্ত প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

এক সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীকে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে জানতে হবে।
তিনি বলেন, প্রাথমিক স্কুলের শিশুদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার ছবি তুলে দিলাম। শিশুকাল হল শিক্ষার মূল সময় যে শিক্ষা সারা জীবন রয়ে যাবে। সকলের জানা উচিত জাতির জনক বঙ্গবন্ধু কে? কার নেতৃত্বে আমরা স্বাধীন দেশ পেয়েছি এবং স্বাধীনতা পেয়েছি।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন একটা শিক্ষিত জাতি সমাজের মূল ভিত্তি। দেশ ও জাতির ভাগ্যের পরিবর্তন করে উন্নয়নের সর্বোচ্চ শিখরে নেওয়ার হাতিয়ার। এরপর তিনি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছে শিক্ষা সামগ্রী হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, হোয়াইট বোর্ড সহ বিভিন্ন শিক্ষা সামগ্রী তুলে দেন।

এসব উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ মজুমদার নয়ন, সহ-সভাপতি আজম উদ্দিন, সহ-সভাপতি জাহিদুল ইসলাম খান, শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাশ্বত চক্রবর্তী অর্ঘ্য ‌ সমাজসেবা সম্পাদক সাইফুল ইসলাম সাব্বির , উপ অর্থ সম্পাদক শুভ মজুমদার। প্রতিষ্ঠানের পরিচালক বৈশাখী চক্রবর্তী প্রমূখ।

(ডিসি/এসপি/মার্চ ০১, ২০২৩)