বিপুল কুমার দাস, রাজৈর : আজ শুক্রবার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার সেনদিয়া গ্রামের বধ্যভূমি মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধের শুভ উদ্বোধন করা হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

এসময় তিনি বলেন, বিএনপি খুন করে ক্ষমতায় এসেছে, আবার খুন করে ক্ষমতায় থাকার চেষ্টা করেছে, ক্ষমতার বাইরে গিয়েও খুন করেছে, আগামীতে এই খুনির দলকে মানুষ ভোট দেবে না। কারণ ওরা অপকর্ম করবেই। সুতরাং শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা শেখ হাসিনাকে ক্ষমতায় এনে আবার নতুন করে এই বাংলাদেশকে আরো উন্নত করতে চাই।

এ অনুষ্ঠান শেষে খালিয়ায় শহীদ মহানন্দ মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধের শুভ উদ্বোধন করেন তিনি।

এ সময় আরো বক্তব্য দেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাইয়ুম মীর, রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার মণ্ডল, ডা. পীযূষ কান্তি মণ্ডল, পৌর আওয়ামী লীগের সেক্রেটারি ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাগর আহম্মেদ, উজির খালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হামিদুল শাহ আলম প্রমুখ।

(বিডি/এসপি/মার্চ ০৩, ২০২৩)