কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের আরামগঞ্জ গ্রামে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পাখা প্রতিকের প্রচারাভিযানের মাই ভাংচুর ও প্রচারকারীকে হুমকি দিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিদ্বন্ধী প্রার্থীর কর্মীরা। সোমবার বিকালে আরামগঞ্জ গ্রামে এ ঘটনার খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

পাখা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মেজবা উদ্দিন খান দুলাল জানান, তার নির্বাচনী প্রচার মাইক বিকাল তিনটার পর মিঠাগঞ্জের আরামগঞ্জ এলাকায় পৌছলে গাজী মাইনুল, নুরুল গাজী, আরিফ গাজী, বেল্লাল হাওলাদার, জামাল হাওলাদারের নেতৃত্বে ১৩-১৪ জন যুবক প্রচারকারী রাসেল ও আল আমিনকে হুমকি ও মারধর দিয়ে মাইক ভেঙ্গে ফেলে দেয়। লুট করে নেয় তার সাথে থাকা নগদ টাকা। এ ঘটনার জন্য তিনি নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় উপরোক্তদের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে নৌকা প্রতিকের প্রার্থী কাজী হেমানয়েত উদ্দিন হিরন বিষয়টি অস্বীকার করে বলেন তার কোন কর্মী এ ঘটনা ঘটায় নি। এটা তার বিরুদ্ধে অপপ্রচার।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, প্রচার মাইক ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।

(এমকেআর/এএস/মার্চ ০৭, ২০২৩)