কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের বৌলতলী পাড়ায় অগ্নিকান্ডে তিনটি বসত ঘর সম্পূর্ণ ভস্মিভূত হওয়ায় দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন পটুয়াখালী-৪ আসনের এমপি মহিব্বুর রহমান।

সোমবার বিকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেন এবং তাদের নতুন ঘর নির্মানসহ সব ধরনের সহায়তার আশ্বাস দেন। এছাড়া ক্ষতিগ্রস্থ্য পরিবারের স্কুলগামী শিক্ষার্থীদের পড়ালেখার দায়িত্ব নেন। তাদের হাতে তুলে দেন খাদ্য সহায়তা।

এসময় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ন কবিরসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ৪ মার্চ দুপুরে বিদ্যুতের শটসার্কিটে হঠাৎ অগ্নিকান্ডে বৌলতলী পাড়ার হুমায়ুন কবির, মিরাজ হাওলাদার ও মেরিল রানার বসত ঘর পুড়ে যায়। এসময় দগ্ধ হয়ে মারা যায় একটি গরু। এতে প্রায় ১১ লাখ টাকার ক্ষতি হয়।

এরপর থেকে পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে মানববেতর জীবনযাপন করছিলো। সংসদ সদস্যের আশ্বাসে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মুখে হাসি ফুটে উঠছে।

(এমকেআর/এএস/মার্চ ০৭, ২০২৩)