দীপক চন্দ্র পাল, ধামরাই : মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বর্তৃক আয়োজিত মাদক বিরোধী গণসচেতনতা মুলক মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েজে ধামরাইয়ে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই মহাসমাবেশে ধামরাইয়ের বিভিন্ন স্কুল কলেজের প্রায় আড়াই হার্জা ছাত্র-ছাত্রী,অভিভাবক নানান পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মাদক বিরুধী গণসচেতনতা মুলক মহাসমাবেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ বাহাউদ্দিনের সভাপতিত্বে অনুিষ্ঠত এই মহাসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের এমপি, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সমর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা জেলা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্লাহ্ কাজল, ধামরাইয়ের সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারহানা আক্তার। স্বাগত ভাষন দেন ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভার প্রাপ্ত প্রথনি শিক্ষক নূরুল হক।

এই মহাসমাবেশে ধামরাই থানার কোনো পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দেখা যায়নি। পুলিশ সুত্র মতে জানাগেছে মাদক বিরুধী গণসচেতনতা মুলক মহাসমাবেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা জেলা কার্যালয়ের পক্ষ থেকে ধামরাই থানাকে অবহিত করা হয়নি বলে জানান থানা সুত্র। এ নিয়ে সাংকাদিকদের মুখোমুখি হলে মাদক বিরুধী গণসচেতনতা মুলক মহাসমাবেশে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা জেলা কার্যালয়ের উপস্থিত কর্মকর্তারা এ বিষয়ে কিছু বলার নেই বলেন। সম্প্রতি ধামরাইয়ে মাদকের বিস্তার লাভ করেছে। স্থানীয় রুধী জন এ নিয়ে শংকিত।

(ডিসিপি/এসপি/মার্চ ০৯, ২০২৩)