সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া : তিন দিনব্যাপী কেন্দুয়া বই মেলার উদ্বোধন করা হয়েছে বৃহস্পতিবার বিকেলে। কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের আয়োজনে বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গোলাম কবির। উপজেলা পরিষদ প্রাঙ্গণে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুনের সভাপতিত্বে ও সম্পাদক লাইমুন হোসেন ভূঞার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও প্রতিরোধ যোদ্ধা অসিত কুমার সরকার সজল, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল, পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, ওসি মোঃ আলী হোসেন পিপিএম ও নেত্রকোণা প্রেসক্লাবের সাবেক সম্পাদক প্রবীন সাংবাদিক শ্যামলেন্দু পাল।

৩ দিন ব্যাপী বই মেলায় ২০টি স্টল স্থান পায়। এতে হুমায়ুন আহম্মেদ রচিত গ্রন্থ, লোক ঐতিহ্য, নাটক, বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন বই স্টলগুলিতে উঠে আসে।

(এসবি/এসপি/মার্চ ১৭, ২০২৩)