নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলায় জামাই কর্তৃক স্ত্রী-শাশুড়ি ও দাদি শাশুড়িকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

২০ মার্চ সোমবার বিকাল সাড়ে চারটার সময় উপজেলার কোনাগ্রামে কুদ্দুস মাতুব্বর এর বাড়িতে জামাই জাহাঙ্গীর কর্তৃক হামলার শিকার হয় বলে ভুক্তভোগী শাশুড়ী সেলিনা বেগম জানান। জাহাঙ্গীর মাতুব্বর বিয়ে করেন একই উপজেলার ফুলসুতি ইউনিয়নের হিয়াবলদি গ্রামে ওসমান মাতুব্বরের মেয়ে রোজিনাকে।বিযের পর থেকেই বিভিন্ন কারনে স্ত্রীর উপর নির্যাতন করে আসছে।

রোজিনার রহমাতউল্লাহ (৭) ও মরিয়ম (৫) দুইজন সন্তান রয়েছে। প্রায় তিন বছর ধরে রোজিনার পিতার বাড়িতে যাওয়া-আসা বন্ধ করে দেয় স্বামী জাহাঙ্গীর মাতুব্বর।ঘটনার দিন দুপুরে রোজিনার মা সেলিনা বেগম (৪০), দাদি শাশুড়ি পারুলি বেগম (৫০)রোজিনাকে আনতে কোনাগ্রামে জামাইর বাড়িতে আনতে যায়। দাদী শাশুড়ী পারুলি বেগম নাতীনের ছেলে ও মেয়েকে দেখতে এগিয়ে গেলেই দাদী শাশুড়ীকে নাতিন জামাই জাহাঙ্গীর মাতুব্বর তাকে মারপিট করে এ সময় তার স্ত্রী রোজিনা ও শাশুড়ী সেলিনাকে মারপিট করে আহত করে।

স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং তাদের সহযোগিতায় জীবন রক্ষা পায়।রোজিনাকে মারপিট করে বাড়িতে আটকিয়ে রাখে। জামাই জাহাঙ্গীর মাতুব্বর এর বাড়ি থেকে শাশুড়ী ও দাদি শাশুড়ী নগরকান্দা থানায় এসে একটি অভিযোগ করেন। জামাই জাহাঙ্গীর মাতুব্বর এর নাম্বার বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।

(পিবি/এএস/মার্চ ২০, ২০২৩)